ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ শাবিপ্রবি ছাত্রলীগের একাংশের সংবাদ সম্মেলন

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন এবং সাধারণ সম্পাদক ইমরান খানের বিরুদ্ধে বিভিন্ন অপকর্ম, অনিয়মের অভিযোগ তুলে এর প্রতিকার চেয়েছে ছাত্রলীগের একাংশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলে ধরে কর্মীরা।  

লিখিত বক্তব্যে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের বিরুদ্ধে ফাও খাওয়া, ছিনতাই, ল্যাপটপ চুরিসহ বিভিন্ন অভিযোগ করে উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লক্ষণ চন্দ্র।

এছাড়া সাধারণ সম্পাদক ইমরান খানের সম্প্রতি ছাত্রত্ব স্থায়ীভাবে বাতিলের পরও কিভাবে তিনি সম্পাদক পদে বসে আছেন এমন অভিযোগ তুলে এর প্রতিকার দাবি করেন তারা।

ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন বাংলানিউজকে বলেন, আমাকে বিতর্কিত ও হেয়পতিপন্ন করার জন্য উদ্দেশ্য কতিপয় পথভ্রষ্ট কর্মী অপপ্রচারে লিপ্ত হয়েছেন। অচিরেই এদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে।

সাধারণ সম্পাদক ইমরান খান জানান, শারীরিক অসুস্থতার কারণে আমার কোর্স সম্পূর্ণ করতে পারিনি। এ বিষয়টি বিবেচনায় এনে আমাকে পূনঃভর্তির সুযোগ দিবেন না এই মর্মে হাইকোর্ট রুল জারি করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ছাত্রলীগ কর্মী তৌফিকুর রহমান, বাছির মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়, ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa