ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

নলছিটিতে শ্রমিকলীগ নেতার হামলাকারীদের বিচার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
নলছিটিতে শ্রমিকলীগ নেতার হামলাকারীদের বিচার দাবি নলছিটি উপজেলা শ্রমিকলীগের মানববন্ধন

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক হৃদয় হোসেন রিপনের ওপর হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে।

নলছিটি উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি আয়োজিত হয়। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন শেষে উপজেলা প্রশাসনের কাছে স্মারকলিপি দেন।

মানববন্ধন থেকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তারের সময়সীমা বেঁধে দেন নেতারা। অন্যথায় সড়ক অবরোধ কর্মসূচি পালনের হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য খোন্দকার মুজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদদের ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরী, প্যানেল মেয়র মো. আলমগীর হোসেন আলো, কাউন্সিলর তোফায়েল হোসেন চন্দন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি পারভেজ হোসেন হান্নান, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন নাঈম প্রমুখ।

গত ১৯ ডিসেম্বর শ্রমিকলীগ সাধারণ সম্পাদক হৃদয় হোসেন রিপন শহরের মল্লিকপুর নিজ বাড়িতে যাওয়ার সন্ত্রাসী হামলার শিকার হন। এ ঘটনায় ২৬ ডিসেম্বর নলছিটি থানায় মেসকাত, সুমন, রাকিব মল্লিক, আসলাম হাওলাদার, রাশেদসহ অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa