ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

কাদেরের বক্তব্য ব্যক্তিগত, সংকেত পেয়েই মাঠে নেমেছি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
কাদেরের বক্তব্য ব্যক্তিগত, সংকেত পেয়েই মাঠে নেমেছি নেতা-কর্মীদের সঙ্গে সাক্ষাৎকালে আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ দলীয় সম্ভাব্য প্রার্থী হিসেবে গণসংযোগ শুরু করেছেন বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম (আতিক)।

গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ঢাকা উত্তর আওয়ামী লীগের বিভিন্ন অঞ্চলের নেতাকর্মীদের সঙ্গে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে সৌজন্য সাক্ষাৎ, মতবিনিময় ও গণসংযোগ করেন তিনি।

আতিকুল ইসলামের গণসংযোগের খবরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রতিক্রিয়া জানিয়ে সেদিন বলেছিলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে তার (আতিক) কথা হতে পারে, আমি জানি না।

ওবায়দুল কাদের এও বলেছিলেন, মাঠ যাচাই করার জন্য আতিকুলকে বলা হয়েছে।

তবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বক্তব্যের বিষয়ে মন্তব্য করতে রাজি নন আতিকুল ইসলাম। তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব যে মন্তব্য করেছেন সেটা তার ব্যক্তিগত বক্তব্য, আমি এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। তবে এটুক বলতে পারি, আমি হাই-কমান্ডের সংকেত পেয়েই মাঠে নেমেছি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বনানীতে নিজের ব্যবসায়িক কার্যালয়ের সামনে নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন আতিকুল ইসলাম।

এ সময় বিভিন্ন এলাকা থেকে আসা আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা ‘আতিকুল ইসলামকে মেয়র হিসেবে দেখতে চাই’ বলে স্লোগান দিতে থাকেন।

ব্যবসায়ী নেতা আতিক বলেন, আমি সর্বোচ্চ মহল থেকেই সংকেত পেয়েছি। আপনারা শিগগিরই চূড়ান্তভাবে জানতে পারবেন। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড সেটা ঠিক করবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছেন, মাঠ যাচাই করতে আপনাকে নামানো হয়েছে। এ বিষয়ে আপনার মন্তব্য কী? এমন প্রশ্নের উত্তরে আতিকুল ইসলাম বলেন, অবশ্যই মাঠ যাচাই করতে, আমার নিজেকেও তো যাচাই করতে হবে। তবে আশা করি সর্বস্তরের মানুষের মন জয় করেই আমি দলীয় সমর্থন পাব। দলীয় সমর্থন পেলে প্রধানমন্ত্রীকে ভালো ফল উপহার দেব।  


তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেবের সঙ্গে কথা বলবো, তার সঙ্গে কুশল বিনিময় করবো। আওয়ামী লীগের অন্যান্য নেতাদের সঙ্গেও কথা বলব।

দায়িত্ব পেলে প্রয়াত মেয়র আনিসুল হকের স্বপ্নপূরণে ‍কাজ করব, পরিচ্ছন্ন ঢাকা উপহার দেব। জলাবদ্ধতা আর যানজটমুক্ত নগরী গড়তে কাজ করবো। আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী। যেটা আনিসুল হক ভাই করে দেখিয়েছেন। আমিও দায়িত্ব পেলে নগরবাসীর সেই আস্থা অর্জন করব, যোগ করেন আতিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa