ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে রনজিৎ রায়ের গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে রনজিৎ রায়ের গণসংযোগ সংসদ সদস্য রনজিৎ রায়ের গণসংযোগ

যশোর: আগামী ৩১ ডিসেম্বর যশোরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় ব্যাপক লোকসমাগম ঘটানোর লক্ষ্যে নিজ নির্বাচনী এলাকায় প্রচরণা চালাচ্ছেন যশোর-৪ (অভয়নগর, বাঘারপাড়া ও বসুন্দিয়া) আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায়।

গত কয়েকদিন ধরে এমপি রনজিৎ কুমার রায়কে বাঘারপাড়া উপজেলার রায়পুর, ধলগ্রাম, বাসুয়াড়ি, জহুরপুর, বন্দবিলা ইউনিয়নে তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করতে দেখা যায়।

এরই ধারাবাহিকতায় সোমবার (২৫ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগ ছাড়াও জহুরপুর ও বন্দবিলা ইউনিয়নের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

এ সময় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে রনজিৎ রায় বলেন, ‘৩১ ডিসেম্বর শেখ হাসিনার জনসভা সফল করতে ব্যাপক প্রচারণা চালাতে হবে। এদিন কোনো নেতা-কর্মী ঘরে বসে থাকবেন না। প্রমাণ করে দিতে হবে বাঘারপাড়া আওয়ামী লীগ অত্যন্ত সু-সংগঠিত। এজন্য নিজেদের অভ্যন্তরীণ সব ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের এই জনসভায় দলে দলে যোগ দিতে হবে। ’ 

তিনি বলেন, ‘আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে তৃনমূল পর্যায়ের নেতা-কর্মীর কাছে যেতে হবে। মনে রাখতে হবে উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রীর আসনে বসানো আমাদের নৈতিক দায়িত্ব। ’

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- বাঘারপাড়া পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অরুণ অধিকারী, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, দফতর সম্পাদক শচীন্দ্রনাথ বিশ্বাস, প্রচার সম্পাদক মিজানুর রহমান, দোহাকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার, ইউপি চেয়ারম্যান, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক পৌর কাউন্সিলর জুলফিকার আলী জুলাই, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেহমান জেমাম বাবু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
ইউজি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa