ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

আ’ লীগের আমলে দেশে স্বাস্থ্যসেবার উন্নয়ন হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
আ’ লীগের আমলে দেশে স্বাস্থ্যসেবার উন্নয়ন হয়েছে বাংলাবাজারে আজাহার-ফাতেমা মেডিকেল কলেজ হাসপাতালের ভিত্তি প্রস্তর উদ্বোধন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশে স্বাস্থ্য সেবাসহ সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে এ সরকারের আমলে কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে।

সোমবার (১৫ ডিসেম্বর) দুপুরে ভোলার উপ-শহর বাংলাবাজারে আজাহার-ফাতেমা মেডিকেল কলেজ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বাংলাবাজারের এই মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্যক্রম শুরু হলে ভোলা জেলার প্রায় ২১ লাখ মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা পাবেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন, পুলিশ সুপার মোকতার হোসেন, ভোলা-২ আসনের আলী আজম মুকুল, জেলা সাংগঠনিক সম্পদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa