ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
ব্রাহ্মণবাড়িয়ায় ৫ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া: হামলার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পাঁচ নেতার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। 

বুধবার (২০ডিসেস্বর) দুপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী শহরের পশ্চিম মেড্ডা এলাকার বাসিন্দা জহিরুল ইসলাম বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিন আহমেদের আদালতে মামলাটি দায়ের করেন।  

আসামিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন শোভন, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিদনী ইসলাম, সহ-সম্পাদক ইমন ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাব্বী।

 

মামলায় বলা হয়েছে, ১৬ ডিসেম্বর সকাল ৯টার দিকে জহিরুল জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম ও তার কর্মী-সমর্থকদের সঙ্গে দক্ষিণ মৌড়াইল এলাকার ফারুকী পার্কের স্মৃতি সৌধে ফুলেল শ্রদ্ধা জানাতে যান। সেখানে থাকা জেলা ও কলেজ শাখা ছাত্রলীগের একদল নেতাকর্মী জহিরুলের ওপর হামলা চালান। এসময় জহিরুলকে রক্ষা করতে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এগিয়ে এলে তারা তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনার পর আহত ছাত্রলীগ কর্মী জহিরুলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।  

বাদী পক্ষের আইনজীবী মো. শফিকুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুতবিচার আইন ২০০২ এর ৪/৫ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। আদালত পরে এ বিষয়ে আদেশ দেবেন বলে জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।