ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আমরা এখন আর ভিক্ষুকের জাতি নই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
আমরা এখন আর ভিক্ষুকের জাতি নই বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি

জামালপুর: বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি বলেছেন, আমরা এখন আর ভিক্ষুকের জাতি নই, আমরা এখন আর ভিক্ষা করে বাজেট দেই না। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে বকশীগঞ্জে বাসকান্দা এলাকায় এক কর্মীসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার সর্বশেষ বাজেট ছিল ৯৯ হাজার কোটি টাকার।

আর বর্তমান সরকার আগামী অর্থবছরে বাজেট দেবে পাঁচ লাখ কোটি টাকার। মাত্র নয় বছরে আমরা প্রায় পাঁচ গুণে উন্নীত করেছি।
বিদ্যুৎ, অবকাঠামোসহ দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত আছে। বর্তমানে আমাদের দেশ নিম্ন মধ্য আয়ের দেশ। ২০২১ সালে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তর হতে যাচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দলীয় মতভেদ ভুলে চলতি বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, কেন্দ্রীয় মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পতুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।