ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

রংপুরে অবাধ-সুষ্ঠু নির্বাচন চান প্রধানমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
রংপুরে অবাধ-সুষ্ঠু নির্বাচন চান প্রধানমন্ত্রী বক্তব্য রাখছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর সিটি করপোরেশনে (রসিক) অবাধ ও সুষ্ঠু নির্বাচন চান বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেজন্য রংপুরের পুলিশ-প্রশাসনকে এ ব্যাপারে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায়  রাজধানীর মিরপুরের সেনপাড়া পর্বতার ব্যাপ্টিস্ট মিশন ইন্টিগ্রেটেড স্কুলে আয়োজিত ‘আন্তঃমান্ডলিক বড়দিন উদযাপন’ অনুষ্ঠানে এ কথা জানান কাদের।

তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হোক, প্রধানমন্ত্রী এটাই চান।

আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে রংপুরের পুলিশ ও প্রশাসনকে এ কথা জানিয়ে দিয়েছি। সেখানে যেন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে হতে পারে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, প্রয়াত মেয়র আনিসুল হক ছিলেন আমাদের একজন ‘সারপ্রাইজ’ প্রার্থী। আনিসুল হকের মতোই আগামীতে যেন আমরা একজন প্রার্থী দিতে পারি। যিনি আনিসুল হকের রেখে যাওয়া বাকি কাজগুলো সঠিকভাবে করতে পারবেন।

আগামী বছর দেশে সংকট তৈরির অপচেষ্টা হতে পারে ইঙ্গিত করে তিনি বলেন, ২০১৮ সাল খারাপ যাবে। সাম্প্রদায়িক গোষ্ঠী হামলা চালাতে পারে। এ ব্যাপারে সাম্প্রদায়িক সম্প্রীতির সবাইকে সজাগ থাকতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্যাব্রিয়েল রোজারিও, রেভারেন্ড অনীল হালদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।