ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বগুড়ায় বিএনপির বিক্ষোভ-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
বগুড়ায় বিএনপির বিক্ষোভ-সমাবেশ বিএনপির বিক্ষোভ-সমাবেশ। ছবি: কাওছার উল্লাহ আরিফ

বগুড়া: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলের সব নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করছে বগুড়ায় জেলা বিএনপি।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

দলটির জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু।

তিনি বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে দণ্ড দিতে চায় এ সরকার। তাদের সাজা দিয়ে নির্বাচনে অযোগ্য ঘোষণা করার পায়তারা করছে। সরকারের এ ষড়যন্ত্র কখনই সফল হতে দেয়া হবে না।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, বর্তমান সহ-সভাপতি আলী আজগর তালুকদার হেনা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad