ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বাংলা ভাই ও জঙ্গিবাদ বিএনপি-জামায়াতের সৃষ্টি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
বাংলা ভাই ও জঙ্গিবাদ বিএনপি-জামায়াতের সৃষ্টি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বিএনপি-জামায়াত বাংলা ভাই ও জঙ্গিবাদ সৃষ্টি করেছিল। তাদের পৃষ্ঠপোষকতায় ও মদদেই এদের উত্থান ও কার্যক্রম পরিচালিত হয়েছিল।

রোববার (১৭ ডিসেম্বর) গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরো বলেন, আওয়ামী লীগ পদ্মা সেতু, পায়রা বন্দর, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ করছে।

অর্থাৎ আওয়ামী লীগ সরকারে থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। আর বিএনপি সরকারে থাকলে লুটপাট হয়, দেশের উন্নয়ন হয় না। তারা দেশের টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে।   

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট উম্মে রাজিয়া কাজল এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম।
 
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. আজাদ মৃধার সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন, আনোয়ার হোসেন আনু,  যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম খান, সাংগঠনিক সম্পাদক সজীব বিশ্বাস, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক বক্তব্য রাখেন।  

দ্বিতীয় পর্বে মো. আজাদ মৃধাকে সভাপতি ও মো. মাসুম শেখকে সাধারণ সম্পাদক করে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।