ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শর্ত পূরণ করে কোনো নির্বাচন হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
শর্ত পূরণ করে কোনো নির্বাচন হবে না আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক (ফাইল ছবি)

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি বিভিন্ন সময় সংবিধান নিয়ে ফুটবল খেলেছে। আমরা ৩০ লাখ শহীদের সংবিধান নিয়ে আর কাউকে ফুটবল খেলতে দেব না। তাদের শর্ত পূরণ করে কোনো ধরনের নির্বাচন হবে না। সংবিধান মেনেই তাদের নির্বাচনে আসতে হবে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের টনকি মাদ্রাসা মাঠে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিএনপি নির্বাচন করবে কি করবে না সেটা তাদের দায়িত্ব। আমরা তাদের নির্বাচন করতে মানা করিনি, তবুও তারা বিভিন্ন বাহানা করছে।

খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খাবেন কিন্তু সেটার বিচার হবে না তা হতে পারে না উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি বাংলাদেশকে ধোঁকা দিয়েছিলো। জনগণ সেটা আর হতে দেবে না।

মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।