ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি-জামায়াতের দুঃশাসনের চিত্র তুলে ধরার আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
বিএনপি-জামায়াতের দুঃশাসনের চিত্র তুলে ধরার আহ্বান মতবিনিময় শেষে সংবাদ সম্মেলনে সজীব ওয়াজেদ জয়/ ছবি: শাকিল আহমেদ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের নেতাদের প্রতি বর্তমান সরকারের উন্নয়ন ও বিএনপি-জামায়াতের দুঃশাসনের চিত্র জনগণের সামনে তুলে ধরে ব্যাপক প্রচার চালানোর আহ্বান জানিয়েছেন।

সোমবার (১১ ডিসেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলী, কার্যনির্বাহী সদস্য এবং দলের সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান।  

মতবিনিবময় সভা শেষে আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জয় বলেন, বাংলাদেশে রাজনীতি করার কোনো অধিকার বিএনপির মতো দলের থাকতে পারে না। ওটা কোনো দল নয়, ওটা খুনি-দুর্নীতিবাজদের একটা ক্লাব। বিএনপি নেতাদের বিভিন্ন অভিযোগ খণ্ডন করে পাল্টা অভিযোগ গণমাধ্যমের সামনে তুলে ধরতে হবে। আপনারা মিডিয়ায় বিএনপির বক্তব্যের পাল্টা জবাব দেন না কেনো? আমাদের সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াতের দুঃশাসনের চিত্রও তুলে ধরতে হবে। কারণ, মানুষের স্মৃতি খুব দুর্বল, দ্রুতই সবকিছু ভুলে যায়।  

তিনি আরও বলেন, বিএনপি সব সময় আমাদের বিরুদ্ধে, আমাদের দল সম্পর্কে মিথ্যা অভিযোগ তুলে ধরে মিডিয়ার সামনে। কিন্তু আমাদের নেতাদের শক্তভাবে তার জবাব দিতে দেখি না। গত নির্বাচনের আগে বিএনপি জামায়াতের হামলায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাথে যোগাযোগ বাড়াতে হবে। তাদের জাতির সামনে তুলে ধরতে হবে।

আগামী নির্বাচন প্রসঙ্গে সজীব ওয়াজেদ জয় বলেন, আমরা একাধিক জরিপ করেছি। এখন ভোটারদের কাছে আমাদের যে অবস্থান রয়েছে তাতে আগামী নির্বাচনে আমরা ২০০৮ সালের চেয়েও বেশি ভোটের ব্যবধানে বিজয়ী হবো। তবে ভোটারদের কাছে আমাদের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে, তাদের কাছে যেতে হবে।

মতবিনিময় সভায় জয় বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই পুরোদমে নির্বাচনের কাজ শুরু করতে হবে। এখন থেকেই সবখানে নির্বাচনী কার্যক্রম জোরদার করতে হবে। আগামী নির্বাচনের আগে আমি নিজেও সারাদেশে নির্বাচনী প্রচারে নামবো।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭ 
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।