ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচনে অংশ না নিলে বিএনপির পরিণতি হবে ভয়াবহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
নির্বাচনে অংশ না নিলে বিএনপির পরিণতি হবে ভয়াবহ রোহিঙ্গাদের জন্য টাকা ও ওষুধ সামগ্রী গ্রহণ শেষে তুলে দিচ্ছেন ওবায়দুল কাদের

কক্সবাজার: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপির পরিণতি হবে মুসলিম লীগের চেয়েও ভয়াবহ। কারণ নির্বাচনে জয়ের জন্য কথামালা ও স্ট্যান্ডবাজি ছাড়া তাদের আর কোনো পুঁজি নেই।

সোমবার (০৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে কক্সবাজারের একটি হোটেলে রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ সহায়তা এবং ওষুধ সামগ্রী গ্রহণ শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।
 
মন্ত্রী বলেন, বাংলাদেশ-মিয়ানমারের সীমান্ত সুরক্ষার জন্য দ্রুত সীমান্ত সড়ক নির্মাণ কাজ শুরু হবে।

আর এ কাজ বাস্তবায়ন করবে সেনাবাহিনী। এছাড়া বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের দ্রুত নিজ দেশে ফিরিয়ে দেয়ার লক্ষ্যে দু’দেশের মধ্যে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ শিগগিরই কাজ শুরু করবে।  

পরে সংসদ সদস্য শামসুল হক চৌধুরী ২০ লাখ ও একরামুল করিম চৌধুরীর ২০ লাখ টাকাসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের দেয়া নগদ ৮৩ লাখ ২৬ হাজার টাকা এবং ওষুধ সামগ্রী জেলা প্রশাসক আলী হোসেনের হাতে তুলে দেন মন্ত্রী ওবায়দুল কাদের।
  
এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আবদুর রহমান বদি (এমপি), আশেক উল্লাহ রফিক (এমপি) প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৭
টিটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।