ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি আন্দোলনের নামে জনগণের সঙ্গে চাতুরি করে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
বিএনপি আন্দোলনের নামে জনগণের সঙ্গে চাতুরি করে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়ন কার্যক্রম উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ: বিএনপিকে নালিশ পার্টি আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা ঘরে বসে রাজনীতি করেন আর মিথ্যা কথা বলেন। সত্য কথা তাদের মুখ থেকে বের হয় না। আন্দোলনের নামে তারা জনগণের সঙ্গে চাতুরি করেন। 

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিএনপিকে দুর্বল ভাবলে ভুল হবে। বিএনপি সাংগঠনিকভাবে দুর্বল হলেও তাদের সঙ্গে রয়েছে জামায়াত।

জামায়াত নির্বাচন করতে পারবে না, তাই তারা বিএনপির হয়ে কাজ করবে। আর মাত্র ১০ মাস পর দেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সুতরাং আপনারা মানুষকে ভালোবাসুন, ভুলত্রুটি করে থাকলে মানুষের কাছে ক্ষমা চান, এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করুন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়ন কার্যক্রম উদ্বোধন শেষে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, তিনটি গোয়েন্দা সংস্থা তিনমাস পরপর প্রতিটি জেলার নেতাদের কার্যক্রমে রিপোর্ট দিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সবার সব খবর আছে। কাজেই যারা জনগণের কাছে গ্রহণযোগ্যতা হারিয়েছেন, কিংবা যারা গ্রহণযোগ্য নন, তারা আওয়ামী লীগের মনোনয়ন পাবেন না।  

খালেদা জিয়া জামায়াতকে সঙ্গে নিয়ে গাছ কেটেছেন, রাস্তা কেটেছেন, আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছেন। যার চিহ্ন এখনও মুছে যায়নি। এখনও অনেক সন্তানহারা মা, স্বজনহারা মানুষ চোখের পানিতে বুক ভাসাচ্ছেন।  

জনসভায় উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি মঈনুদ্দীন মণ্ডল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি প্রমুখ।

এর আগে, সেতুমন্ত্রী জেলা ও দায়রা জজ আদালত থেকে জেলা আইনজীবী সমিতি ভবন হয়ে পুরাতন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন পর্যন্ত একটি ওভারব্রিজ, মরাপাগলা নদীর ওপর খঁকচাপাড়া এলাকায় একটি সেতুর ভিত্তিপ্রস্তর ও চরইসলামাবাদ ও চরতেররশিয়া ইসলামপুরে নবনির্মিত সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।