ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শেকৃবি ছাত্রলীগের সভাপতি মিঠু ও সাধারণ সম্পাদক মিজান

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
শেকৃবি ছাত্রলীগের সভাপতি মিঠু ও সাধারণ সম্পাদক মিজান এসএম মাসুদুর রহমান মিঠু এবং মিজানুর রহমান

শেকৃবি ঢাকা: শেরেবালা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগের আগামী এক বছরের জন্য নতুন কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে সভাপতি হিসেবে এসএম মাসুদুর রহমান মিঠু এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে মনোনিত করা হয়েছে। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। নতুন কমিটি ঘোষণার পরপরই ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে পদ পাওয়া নেতাদের অনুসারীরা।

 

সহ-সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন গৌতম রায়, আসিফ ইবনে আমেজ মিম, সারাফাত খান ও আবির আহমেদ মিথেন। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন মাহমুদুল হাসান সোহেল, চৈতি দে পূজা, রুদ্রনাথ টুটন ও আব্দুল মান্নান। সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন সোনিয়া নুসরীন সুমি, মুইনুল আজম সোহাগ, হাবিবুর রহমান ও আজমীর তুলি।  

এছাড়া, শাখা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদ পার্থীদের মধ্য থেকে সাত জনকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ দেওয়া হয়েছে। উপ- প্রচার সম্পাদক পদে দেবাশীষ দাস, সহ-সম্পাদক পদে  হাফিজুর রহমান, সদস্য পদে মানস কৃত্তনীয়া নয়ন, আসাদুজ্জামান অভি, রাজেশ চক্রবর্তী ও কৃপা আন্দকে মনোনিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।