ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগ সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
আ’লীগ সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়

নাটোর: নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল বলেছেন, আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে দেশের অর্থ সম্পদ লুটপাট হয়।

রোববার (২৬ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় নাটোরের নলডাঙ্গা উপজেলার শরকুতিয়া ও কাশিয়াবাড় গ্রামে ৩২৫টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিমুল বলেন, শেখ হাসিনার সরকার সারাদেশের গ্রামগঞ্জে বিদ্যুতায়ন করছে।

২০০১ সালে বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় এসে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে দেশের মানুষকে ধোঁকা দিয়েছে। তারা বিদ্যুতের পরিবর্তে খাম্বা দিয়ে দেশের অর্থ লুটপাট করেছিল।

শরকুতিয়া গ্রামের চরাবসতি এলাকায় আয়োজিত শুভ গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ব্রক্ষ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৌহিদুর রহমান ঝরু।  

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, সহ-সভাপতি অধ্যাপক সামসুল ইসলাম, যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী মণ্ডল, ব্রক্ষ্মপুর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।