ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

বিএনপিকে ‘স্বাধীনতাবিরোধী শক্তি’ বললেন হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
বিএনপিকে ‘স্বাধীনতাবিরোধী শক্তি’ বললেন হানিফ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজবাড়ী: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান কখনো মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ছিলেন না। তিনি বঙ্গবন্ধুর ভাষণ নিষিদ্ধ করে দিয়েছিলেন। বিএনপি এ দেশের স্বাধীনতাবিরোধী শক্তি।

শনিবার (২৫ নভেম্বর) বিকেল ৪টায় রাজবাড়ীর পাংশা উপজেলার জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে সব রাজনৈতিক দল অংশ নেবে বলে আমার বিশ্বাস।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোর্শেদ আরজের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa