ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

সরকারের উন্নয়ন তুলে ধরার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
সরকারের উন্নয়ন তুলে ধরার আহ্বান

ঢাকা: বর্তমান সরকারের উন্নয়নকে জনসাধারণের সামনে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) গোলটেবিল মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষণ ঐতিহাসিক দলিল’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ আহ্বাব জানান। অালোচনা সভা আয়োজন করে নৌকা সমর্থক গোষ্ঠী-বঙ্গবন্ধু একাডেমী।

সভায় সাহারা খাতুন বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার সরকারকে জয় লাভ করাতে সকলকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান। তা না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে। দেশে ষড়যন্ত্র চলছে জানিয়ে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র মোকাবেলায় এগিয়ে আসতে হবে।  

সভায় আরও বক্তব্য দেন- নৌকা সমর্থক গোষ্ঠীর সভাপতি ডা. খন্দকার ইমদাদুল হক সেলিম, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফর হোসেন পল্টু ও অাওয়ামী লীগ নেতা এম এ করিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এমএসি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa