ঢাকা, শনিবার, ২০ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

গণধর্ষণ-হত্যা: ছাত্রলীগ নেতা রুহি-সাদ্দাম ফের রিমান্ডে

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
গণধর্ষণ-হত্যা: ছাত্রলীগ নেতা রুহি-সাদ্দাম ফের রিমান্ডে পাথরঘাটা কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রুহি আনান দানিয়াল ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্ট (ফাইল ফটো)

পাথরঘাটা (বরগুনা): তরুণীকে গণধর্ষণ ও হত্যার পর মরদেহ গুমের অভিযোগে গ্রেফতার করা পাথরঘাটা কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রুহি আনান দানিয়াল ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্টের তৃতীয় দফায় তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে পাথরঘাটা থানা পুলিশের করা সাতদিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল ইসলাম তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ১৮ নভেম্বর পুলিশ এ রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ২৩ নভেম্বর শুনানির দিন ধার্য করেছিলেন।

 

এদিকে, ১৩ নভেম্বর প্রথম দফায় ওই দু’জনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৫ নভেম্বর বিকেলে দ্বিতীয় দফায় তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।  

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।  

১০ আগস্ট দুপুরে পাথরঘাটা কলেজের পেছনের পুকুর থেকে অজ্ঞাতপরিচয় ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। ওই দিনই পাথরঘাটা থানায় হত্যা মামলা করা হয়। তিন মাসের তদন্ত শেষে পুলিশ প্রাথমিকভাবে চার ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে সন্দেহভাজন আসামি হিসেবে চিহ্নিত করে। পরে ১১ নভেম্বর রাত থেকে ১২ নভেম্বর দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে পাথরঘাটা কলেজ ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি রুহি আনান দানিয়াল, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্ট, সাংগঠনিক সম্পাদক মাহিদুল ইসলাম রায়হান, উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক মো. মাহমুদ এবং পাথরঘাটা কলেজের নৈশপ্রহরী মো. জাহাঙ্গীর হেসেনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে মাহমুদ ও জাহাঙ্গীর ১২ নভেম্বর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa