ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

জনতার মুখোমুখি হলেন ভোলা-৩ আসনের এমপি শাওন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
জনতার মুখোমুখি হলেন ভোলা-৩ আসনের এমপি শাওন জনতার মুখোমুখি হলেন ভোলা-৩ আসনের এমপি শাওন

ভোলা: ভোলার লালমোহন উপজেলায় জনগণের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। 

বুধবার (২২ নভেম্বর) সকালে লালমোহনের সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক চত্বরে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শিরোনামে এক অনুষ্ঠানে তিনি জনগণের মুখোমুখি হন। লালমোহনে এবারই প্রথম কোনো এমপি সরাসরি জনতার মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তর দিলেন।


 
এমপি এ সময় তার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিনের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরেন, জনগণের বিভিন্ন পরামর্শ গ্রহণ করেন এবং প্রশ্নের উত্তর দেন।  

প্রশ্নত্তোর পর্বে দুই উপজেলার কৃষক, জেলে, ঈমাম, ছাত্র-শিক্ষক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন।  

এর আগে স্বাগত বক্তব্যে এমপি শাওন বলেন, বর্তমান সরকার জনকল্যাণে কাজ করছে এবং এ ধারা অব্যাহত থাকবে। এ সরকার মুক্তিযোদ্ধাদের সন্তানের চাকরির ব্যবস্থা করেছে, ভাতা বৃদ্ধি করেছে। আর বিএনপি-জামায়াত জোট সরকার যুদ্ধাপরাধী মানবতা বিরোধীদের হাতে পতাকা তুলে দিয়েছে।

এ সময় অনেকের মধ্যে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক প্রশান্ত কুমার সাহা, লালমোহন  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুল আরেফিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন, পৌর মেয়র এমদাদ হোসেন তুহিন ও প্রবীণ সাংবাদিক এম এ তাহের উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa