ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

আওয়ামী লীগ

ময়মনসিংহ ডিআইজি অফিস ঘেরাওয়ের ঘোষণা স্বেচ্ছাসেবক লীগের 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
ময়মনসিংহ ডিআইজি অফিস ঘেরাওয়ের ঘোষণা স্বেচ্ছাসেবক লীগের 

ময়মনসিংহ: স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ মাসুমের ওপর হামলাকারীদের গ্রেফতার ও তার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে এবার পুলিশের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয় ঘেরাওয়ের কর্মসূচি দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে বিক্ষোভ মিছিলসহ ডিআইজি অফিস ঘেরাও কর্মসূচি পালনের এ ঘোষণা দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন।  

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বাংলানিউজকে তিনি জানান, মাসুমের ওপর হামলাকারীরা এখনো পুলিশের ধরা-ছোঁয়ার বাইরে রয়েছে।

এমনকি উল্টো আহত মাসুমের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে। এসব ঘটনার প্রতিবাদে আমরা ডিআইজি অফিস ঘেরাওয়ের কর্মসূচি দিয়েছি।  

গত ৩১ অক্টোবর ময়মনসিংহ মহানগর যুবলীগের একাংশের নেতা-কর্মীদের দায়ের কোপে মারাত্মক আহত হন মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শেখ মাসুম। তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়।  

এ ঘটনায় নগরীর জয়নুল উদ্যান এলাকার সিসিটিভির ফুটেজ দেখে মাসুমের বড় ভাই নাজমুল হাসান জনি বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এতে মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম-আহ্বায়ক রাসেল পাঠানসহ ২০ জনকে আসামি করা হয়।

মামলার আসামিদের গ্রেফতারের দাবি জানিয়ে আন্দোলনে নামেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট নুরুজ্জামান খোকনের নেতৃত্বে নেতা-কর্মীরা। তারা কয়েক দফা বিক্ষোভ মিছিলও করেন।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাদ বাকি আসামিদের গ্রেফতারেও পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭ 
এমএএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa