ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

আওয়ামী লীগ

হাতিয়ায় আ’লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
হাতিয়ায় আ’লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বৃহস্পতিবার (১৬ নভেম্বর) পুলিশের হাত থেকে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় এবং ছয় পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। 

এতে আসামি করা হয়েছে আওয়ামী লীগ নেতাসহ ১৮৯ জনকে আসামি করা হয়েছ। এর মধ্যে ৩৯ নাম উল্লেখ করা হয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) হাতিয়া থানার উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় হাতিয়া পৌর আওয়ামী লীগ (একাংশের) সভাপতি অ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদকে প্রধান আসামি করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বাংলানিউজকে জানান, একাধিক মামলার আসামি রাকিবের নেতৃত্বে একদল সন্ত্রাসী বৃহস্পতিবার বিকেলে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে চিকিৎসাধীন আওয়ামী লীগ কর্মী আলতাফ হোসেনকে মারধর করেন এবং তার জিনিসপত্র ছিনিয়ে নেন।  

হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ দিলে ছয় পুলিশ কর্মকর্তা রাকিবকে তার বাড়ির সামনের তালুক মার্কেট এলাকা থেকে আটক করে। তাকে নিয়ে থানায় আসার পথে তার সহযোগীরা পৌর আওয়ামী লীগ সভাপতি ছাইফ উদ্দিন আহম্মেদের উপস্থিতিতে পুলিশের ওপর হামলা চালান। এতে ওই ছয় পুলিশ কর্মকর্তা আহত হন।

ওসি আরো জানান, মামলার আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa