ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

আওয়ামী লীগ

বৃহস্পতিবার রাতে রাজশাহী যাচ্ছেন পলক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
বৃহস্পতিবার রাতে রাজশাহী যাচ্ছেন পলক

রাজশাহী: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে ট্রেনযোগে রাজশাহীর উদ্দেশে ঢাকা থেকে রওয়ানা হবেন। সন্ধ্যায় এক সরকারি এক তথ্য বিবরণীতে এই কথা জানানো হয়েছে।

সফরসূচি অনুযায়ী শুক্রবার (১৭ নভেম্বর) প্রতিমন্ত্রী সকালে সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদ, সিংড়া উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।  

বিকেলে তিনি শুনাইখাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম আফতাব উদ্দিন মৃধা স্মৃতি ফুটবল ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ শেষে কলিগ্রামে বিদ্যুতায়ন, শালিখাহাট হতে পাগলাতলা ঘাট পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন, হাতিয়ান্দহ বাজার হতে শুনাইখাড়া রাস্তা পর্যন্ত ভিত্তিপ্রস্তর স্থাপন, ডাল সড়ক-চামারী সড়ক পর্যন্ত রাস্তার সংস্কার কাজের উদ্বোধন এবং গোলকপাড়া চামারীতে কৃষিক্লাবে বিনামূল্যে কৃষি সরঞ্জাম বিতরণ করবেন।

শনিবার (১৮ নভেম্বর) প্রতিমন্ত্রী সিংড়া স্মৃতি সৌধের সামনে বঙ্গবন্ধু মুর‌্যাল নির্মাণের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন শেষে গোলই আফরোজ সরকারি কলেজ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কৃষি পুর্নবাসনের আওতায় শস্যবীজ, সবজি বীজ ও সার বিতরণ এবং আইসিটি বিভাগ ও এলআইসিটি কর্তৃক বাস্তবায়িত কম্পিউটার ট্রেনিং ল্যাবের উদ্বোধন করবেন।  

প্রতিমন্ত্রী পরে রাজশাহী আসবেন এবং রাজশাহী কলেজ মাঠে রাজশাহী জব ফেয়ার-২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন। তিনি ডিজিজাল ওয়ার্ল্ড-২০১৭ এর অ্যাক্টিভেশন পরিদর্শন করবেন। এদিনই প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭ 
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa