ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

আওয়ামী লীগ

নেতাকর্মীদের জনসম্পৃক্ততা বাড়াতে বললেন ছাত্রলীগ সভাপতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
নেতাকর্মীদের জনসম্পৃক্ততা বাড়াতে বললেন ছাত্রলীগ সভাপতি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাইফুর রহমান সোহাগ। ছবি: বাংলানিউজ

ফেনী: ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, দেশ ও জাতির উন্নয়ন ও জাতীয় নিরাপত্তার প্রতীক নৌকা। এই প্রতীকের ওপর আস্থাশীল থাকার বিষয়ে জনগণের সঙ্গে ছাত্রলীগের সম্পৃক্ততা বাড়াতে হবে। 

সোমবার (১৩ নভেম্বর) রাতে ফেনী শহরের একটি রেস্টুরেন্টে সংগঠনের জেলা শাখার নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সোহাগ বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

তাই আগামী সংসদ নির্বাচনে অবশ্যই এই দলকে জয়ী করতে হবে। এই নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই। আর নির্বাচনে জয়ী হতে ছাত্রলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।  

নেতাকর্মীদের উদ্দেশে ছাত্রলীগ সভাপতি বলেন, শুধু রাজনীতি করলে হবে না, সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।  

জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জের পরিচালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত উল্যাহ, ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আব্দুস শুক্কুর মানিক,ফেনী পৌর ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি, ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহম্মদ তপু, সাধারণ সম্পাদক রবিউল হক রবিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa