ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বাংলার মাটিতে তত্ত্বাবধায়ক সরকার আর আসবেনা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
‘বাংলার মাটিতে তত্ত্বাবধায়ক সরকার আর আসবেনা’ ‘বাংলার মাটিতে তত্ত্বাবধায়ক সরকার আর আসবেনা’

ভোলা: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘বিএনপি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে। বিএনপি যতই সহায়ক সরকার ও তত্ত্বাবধায়ক সরকারের কথা বলুক না কেনো বাংলার মাটিতে তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না।’

শনিবার (১১ নভেম্বর) বিকেলে ভোলার চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন সবদিক থেকে এগিয়ে চলছে, তখন বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে।  

বিশেষ অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপি জোট সরকারের আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। তারা শুধু নিজেদের ভাগ্যের উন্নয়ন ও লুটপাটে ব্যস্ত ছিলো। আর বর্তমান সরকার বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে।

উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল এমরান প্রমুখ।

এর আগে, মন্ত্রী মনপুরা উপজেলায় এক হাজার মেট্র্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন একটি খাদ্য গুদাম উদ্বোধন ও মনপুরা উপজেলা শ্রমিক লীগের সম্মেলনে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।