ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হাসিনার অধীনেই নির্বাচন: নাসিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৭
শেখ হাসিনার অধীনেই নির্বাচন: নাসিম বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের ভোটে বার বার নির্বাচিত হয়ে সরকার গঠন করেছে আওয়ামী লীগ, কোনো রাজনৈতিক দল বা ব্যক্তির অনুকম্পায় নয়। আবেগের বশে যে কেউ কোনো মন্তব্য করতে পারেন। সেটা তার ব্যক্তিগত বিষয়। এর সাথে ১৪ দলের কোন সম্পর্ক নেই।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃংখলা কমিটির সভা শুরুর পূর্বে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

এ সময় ১৪ দলের ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন বলেও মন্তব্য করেন তিনি।

সংবিধানে সহায়ক সরকারের কোনো বিধান নেই উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন কোন রাজনৈতিক দলের রূপরেখায় হবে না। বিশ্বের অন্যান্য দেশের মতো সংবিধান অনুযায়ী প্রধামন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় ও সহযোগিতা দেয়ার বিষয়টি যেখানে সারাবিশ্বে প্রশংসিত হয়েছে, সেখানে একজন নেত্রী (খালেদা জিয়া) তিনমাস পর ঘুম থেকে জেগে উঠে সেখানে গিয়ে বললেন, কিছুই দেয়া হয়নি। যেখানে বিশ্বের ধনী দেশগুলো একলাখ শরণার্থী আশ্রয় দিতে ভয় পায়, সেখানে শেখ হাসিনা  ৭ লাখ রোহিঙ্গা শরণার্থী আশ্রয় দিয়েছেন। সরকারি-বেসরকারিভাবে তাদের বিভিন্ন সহায়তা দেয়া হচ্ছে, স্বাস্থ্যসেবা দেয়া হচ্ছে। অথচ বিএনপি নেত্রী লাখ লাখ টাকার তেল পুড়িয়ে বিশাল গাড়িবহরে শো-ডাউন করে সেখানে গিয়ে শুধুই মিথ্যাচার করে ফিরে এলেন।

সম্প্রতি জেলা শহরের ছাত্রলীগ নেতা খুন ও ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, পরিকল্পিতভাবে জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি অস্থিতিশীল করার উদ্দেশ্য নিয়ে এসব কর্মকাণ্ড করা হচ্ছে কিনা সেটাও খতিয়ে দেখতে হবে।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো ছিলেন গাজী ম.ম আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মনজুর রহমান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad