ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ঢাবির এফআর হল ছাত্রলীগের ৯ কর্মী বহিষ্কার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
ঢাবির এফআর হল ছাত্রলীগের ৯ কর্মী বহিষ্কার

ঢাকা বিশ্ববিদ্যালয় :  ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এএফ রহমান (এফআর) হল শাখার ৯ ছাত্রলীগ কর্মীকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (৫ নভেম্বর) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, ইসলামিক স্টাডিজ বিভাগের শেখ সোহেল মামুন, মাহফুজ আরাফাত, ইসলামি ইতিহাস ও সংস্কৃতি বিভাগের রাব্বি, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের লিটন, আরবী বিভাগের শফিক, ফিন্যান্স বিভাগের আশিক, ইতিহাস বিভাগের জামিল হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শাহিন, হিসাব বিজ্ঞান বিভাগের জাকির হোসেন।



প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটির সাধারণ সম্পাদক ফারাবিকে মারধর করে এফ রহমান হলের ছাত্রলীগের কর্মীরা। পরে ব্যান্ড সোসাইটির সভাপতি ও বিশ্ববিদ্যালয় সাংবাদিকরা তাকে উদ্ধার করেন। মূলত এ ঘটনার জন্যই তাদের বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
এসকেবি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।