ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘আ’লীগ কখনও জনগণের সাথে প্রতারণার রাজনীতি করে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
‘আ’লীগ কখনও জনগণের সাথে প্রতারণার রাজনীতি করে না’ ‘আ’লীগ কখনও জনগণের সাথে প্রতারণার রাজনীতি করে না’

নাটোর: ‘আওয়ামী লীগ সরকার কখনও জনগণের সাথে প্রতারণার রাজনীতি করে না। বরং জনগণের কল্যাণের জন্য কাজ করে, জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতির বাস্তবায়ন করে।’ 

শনিবার (৪ নভেম্বর) দিবাগত রাতে সিংড়া পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডে বারনই নদীর ওপর ব্রিজ নির্মাণ ও শৈলমাড়ি থেকে ধূলাউড়ি পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহম্মেদ পলক এসব কথা বলেন।

বিগত বিএনপি জোট সরকারের সমালোচনা করে জুনাইদ আহম্মেদ পলক বলেন, ‘বিএনপি সরকার ভোট আসলেই শুধু প্রতিশ্রুতি দেয়, কিন্তু বাস্তবায়ন করে না।

তাদের দ্বারা জনগণের কোনো কল্যাণ হয় না। ক্ষমতায় গেলে তারা শুধু লুটপাট নিয়ে ব্যস্ত থাকেন। তাই দেশের উন্নয়ন চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফরেদৌসের সভাপতিত্বে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরও বলেন, ‘জনগণের সেবা করাই জননেত্রী শেখ হাসিনার রাজনীতির মূল লক্ষ্য। তিনি বাংলাদেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই দেশের মানুষ আবারও তাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। ’

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকারের সময় সিংড়া পৌরসভার প্রত্যকটি মহল্লায় উন্নয়ন হচ্ছে। অথচ এক সময় এই ১২ নম্বর ওয়ার্ড খুব অবহেলিত ছিল। ’ মানুষ রাস্তা পায়নি, বিদ্যুৎ পায়নি, ব্রীজ পায়নি। গত ১৫ বছর ধরে শুধু প্রতিশ্রুতি দিয়ে গেছেন। একটি কাজও তারা করেননি। অথচ বর্তমান সরকারের আমলে ব্রীজ, পাকারাস্তাসহ সব কিছুই হচ্ছে।  

প্রতিমন্ত্রী বলেন, ‘আমরা যদি সেবা না করতে পারি, তবে ভোট চাইতে আর আসবো না। আপনারা মানুষের সেবা করার সুযোগ আমাকে দিয়েছেন, তাই আপনাদের কল্যাণে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। আপনাদের ভালোবাসায় আমি কৃতজ্ঞ। মানুষ কর্মে বেঁচে থাকে, আমি চলনবিলের পা ফাটা মানুষের ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। ’

এসময় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী রুহুল আমিন, শেরকোল সাবেক ইউপি চেয়ারম্যান আদেশ আলী সরদার ও পৌর কাউন্সিলর নওশের আলীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেদৌস বাংলানিউজকে জানান, ‘পৌরসভার উদ্যাগে প্রায় সোয়া ৪ কোটি টাকা ব্যয়ে শৈলমারি এলাকায় বারনই নদীর ওপর ৭৫.০৬ মিটার ব্রিজ নির্মাণ করা হচ্ছে। আর শৈলমারি থেকে ধুলাউড়ি পর্যন্ত প্রায় ১ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে প্রায় পৌনে ২ কিলোমিটার সড়ক পাকাকরণ কাজ শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
এমআরএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad