ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

পাবনায় যুবলীগ নেতার ভাই গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৭
পাবনায় যুবলীগ নেতার ভাই গুলিবিদ্ধ পাবনায় যুবলীগ নেতার ভাই গুলিবিদ্ধ

পাবনা: পাবনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রকিব হাসান টিপুর ছোট ভাই আজিম মোল্লাকে নিজ বাড়ির সামনে গুলি করেছে সন্ত্রসীরা।

শুক্রবার (০৩ নভেম্বর) রাত ১০টার দিকে পাবনা শহরের কালাচাঁদপাড়া মহল্লার নিজ বাড়ির সামনে তিনি গুলিবিদ্ধ হন। তার শরীরের বিভিন্ন স্থানে বুলেটের ক্ষত দেখা গেছে।

গুরুতর আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত আজিম মোল্লার বড় ভাই রকিব হাসান টিপু বলেন, ‘আমার ভাই কোন রাজনীতির সঙ্গে জড়িত না। সে পাবনা বড় বাজারে মাছের ব্যবসা করে। জেল হত্যা দিবসের অনুষ্ঠানে সে আমার সাথে ছিলো। জানা মতে তার কারো সাথে শত্রুতাও নাই। ’

রকিব হাসান টিপু আরও বলেন, রাজনৈতিকভাবে আমাকে দুর্বল করার জন্য আমার ভাইকে হত্যার চেষ্টা করা হয়েছে। কারা করেছে তা প্রশাসনসহ পাবনাবাসী জানে।

পাবনা জেনারেল হাপাতালের ইমারজেন্সি দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. আশিকুর রহমান সাগর জানান, রোগীর শরীরে তিনটি বুলেটের চিহ্ন পেয়েছি। দুটি তার বুকে এবং একটি পায়ে। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে রেফার করে দিয়েছি। অভিভাবকরা উন্নতর চিকিসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে নিয়ে গেছেন।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বাংলানিউজকে বলেন, ঘটনা শোনার পরে আমাদের প্রশাসনের লোকসহ আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। কারা কী কারণে এই ঘটনা ঘটিয়েছে সেটি তদন্ত না করে এখনি বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৭
এমআইএই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।