ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদার বহরে হামলায় বিএনপিকেই দুষলেন হাজারী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
খালেদার বহরে হামলায় বিএনপিকেই দুষলেন হাজারী সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন নিজাম হাজারী এমপি। ছবি: বাংলানিউজ

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার জন্য বিএনপির অভ্যন্তরীণ কোন্দলকে দায়ী করেছেন ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

বুধবার (১ নভেম্বর)  ফেনী শহরের ট্রাংক রোড় ফুড গার্ডেনে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন।  

এসময় তিনি বলেন, ফেনী জেলা বিএনপি বহু গ্রুপ-উপগ্রুপে বিভক্ত।

একদিকে ভিপি জয়নাল, অন্যদিকে রেহানা আক্তার রানু, আরেকদিকে আবদুল আউয়াল মিন্টু ও গাজী মানিকসহ অসংখ্য গ্রুপ রয়েছে। তারা কেউ একে অপরের নেতৃত্ব মেনে নিতে পারেন না।

ঘটনার দিন ওইসব গ্রুপ সক্রিয় হয়ে উঠে।   এ গ্রুপিংকে পুঁজি করে কেন্দ্রীয় বিএনপির নির্দেশে আন্দোলনের ইস্যু তৈরি করার জন্য খালেদা জিয়ার গাড়ি বহরে থাকা সাংবাদিকদের উপর হামলা করানো হয়।

নিজাম হাজারী বলেন, ২০১৩ সালে ফেনী পাইলট হাইস্কুল মাঠে খালেদা জিয়ার সমাবেশেও বিএনপি  নেতা-কর্মীরা হামলা চালিয়েছিলো। পরে তা প্রকাশিত হয়।

এর আগে ফেনী সার্কিট হাউজ থেকে চট্টগ্রাম যাওয়ার পথে জেলা যুবদল সভাপতি গাজী হাবিবুল্লাহ মানিক হামলা করেছিল।

নিজাম হাজারী বলেন, আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠনের নেতা-কর্মী  খালেদা জিয়ার গাড়ি বহরে হামলায় জড়িত নয়।  

তিনি বলেন, হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানাই। হামলায় জড়িত ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি সোহাগ ভূঞাঁসহ ছাত্রদল, যুবদল ও বিএনপির সকল  দোষীদের গ্রেফতারের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে আরো ছিলেন- জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম, সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, এডভোকেট প্রিয় রঞ্জন, সোনাগাজী পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা যুবলীগ সভাপতি ও দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
এসইচডি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।