ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বুধবার অবস্থান স্পষ্ট করবে ফেনী আ’লীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
বুধবার অবস্থান স্পষ্ট করবে ফেনী আ’লীগ হামলায় ক্ষতিগ্রস্ত খালেদার বহরের গাড়ি। ছবি: বাংলানিউজ

ফেনীঃ রোহিঙ্গাদের ত্রাণ দিতে যাওয়ার সময় ও ফেরার পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় নিজেদের অবস্থান স্পষ্ট করতে বুধবার সংবাদ সম্মেলন ডেকেছে ফেনী জেলা আওয়ামী লীগ।

বুধবার (১ নভেম্বর) সকাল ১১টায় শহরের ট্রাংক রোড়স্থ ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ফেনী জেলা আওয়ামী লীগের মুখপাত্র বাহার উদ্দিন বাহার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফেনী জেলা আওয়ামী লীগের আয়োজনে এ সংবাদ সম্মেলনে ফেনীতে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা নিয়ে কথা বলবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী ২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী।
 
এর আগে জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম বলেন, খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কোনো সংশ্লিষ্টতা নেই। বিএনপির স্থানীয় অভ্যন্তরীণ কোন্দলের কারণেই এ ঘটনা ঘটেছে।  

এর আগে কক্সবাজারে রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রাম থেকে ফেরার পথে মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেল ৪টা ৪০ মিনিটে মহিপাল ফিলিং স্টেশনের বিপরীত দিক থেকে ২০/২৫ জন লোক খালেদা জিয়ার গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে ও গুলি ছোঁড়ে। এ সময় বাসে অগ্নিসংযোগের ঘটনাও ঘটে।

তার আগে গত শনিবার (২৮ অক্টোবর) কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাওয়ার সময় ফেনীর ফতেহপুরে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। সে সময় বহরের অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর করা হয়, যেগুলোর বেশিরভাগই ছিলো গণমাধ্যমের।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এসএইচডি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।