ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ত্রাণ দিতে নয়, দরদ দেখাতে কক্সবাজারে গিয়েছিলেন খালেদা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
ত্রাণ দিতে নয়, দরদ দেখাতে কক্সবাজারে গিয়েছিলেন খালেদা  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

কুষ্টিয়া: ত্রাণ দিতে নয়, দরদ দেখাতে খালেদা জিয়া কক্সবাজারে গিয়েছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

তিনি বলেছেন, খালেদা জিয়া আসলে মানবতার জন্য কক্সবাজারে যাননি, ত্রাণ দেয়ার নাম করে রাস্তায় রাস্তায় ফুলেল শুভেচ্ছা আর রাজনৈতিক শো ডাউন করেছেন। হত্যা-নির্যাতনের শিকার হয়ে রোহিঙ্গারা মিয়ানমার থেকে বাংলাদেশে আসার তিন মাস পর খালেদা জিয়া বিদেশ থেকে আরাম আয়েশ করে এসে দরদ দেখাতে গিয়েছিলেন।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন হানিফ। সম্মেলনে যোগ দেয়ার আগে-যথাযথভাবে রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে সরকার ব্যর্থ হয়েছে-বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এমন মন্তব্যের জবাবে তিনি এ মন্তব্য করেন।  

খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনা নিয়ে সরকার মিথ্যাচার করছে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, তারা তো ঠিকই বলেছেন, সরকার জানে কে হামলা করেছে। কেননা, এরই মধ্যে সরকারের কাছে অডিও রেকর্ডারটা এসে গেছে। তাতে বিএনপির এক নেতাকে বলতে শোনা যাচ্ছে যে বিএনপি নেত্রীর গাড়িতে যেন হামলা না হয়, হামলা করতে হবে সাংবাদিকদের গাড়িতে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শিগগিরই সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে, এ ব্যাপারে বিএনপি নিশ্চিত থাকতে পারে।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র সহ সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, জেলা যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।