ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সন্ত্রাসী হামলায় মৌলভীবাজারে আতংক

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
সন্ত্রাসী হামলায় মৌলভীবাজারে আতংক সন্ত্রাসী হামলায় ভেঙে যাওয়া জানালার কাঁচের টুকরো- ছবি : বাংলানিউজ

মৌলভীবাজার: আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হতেই পৌরসভায় সন্ত্রাসী হামলায় থমথমে পরিবেশ বিরাজ করছে পুরো শহরজুড়ে। বাড়ানো হয়েছে পুলিশি টহল।

বহুপ্রতিক্ষিত মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই মৌলভীবাজার পৌরসভা কার্যালয় ভবনে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।
 
শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যার পর সংঘবদ্ধ একটি দল পৌরসভা ভবনে হামলা চালায়।

এতে মুহূর্তেই শহরজুড়ে আতংক ছড়িয়ে পড়ে। হামলায় পৌরসভা ভবনের কয়েকটি রুমের গ্লাস ভাঙচুর করা হয়। পৌরসভা ভবনের সামনে রাখা রাজনগর উপজেলা যুবলীগ নেতা ময়নুল ইসলামের মোটরসাইকেল ও শহরের চৌমুহনা এলাকায় একটি ট্রাকে হামলা চালানো হয়।

মৌলভীবাজার পৌরসভার মেয়র ও সদ্য ঘোষিত জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলুর রহমান হামলার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আমরা কেউ পৌরসভায় ছিলাম না। সবাই ব্যস্ত ছিলাম সম্মেলন নিয়ে। হঠাৎ শুনতে পাই পৌরসভায় কারা হামলা চালিয়েছে।  

এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ গ্রহণের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা (ওসি) মো. সুহেল আহম্মদসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

মৌলভীবাজার পুলিশ সুপার (এসপি) শাহ জালাল বাংলানিউজকে বলেন, বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে রয়েছে। শহরের বিভিন্ন রাস্তায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল দিচ্ছে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা অক্টোবর ২৯, ২০১৭ 
বিবিবি/জিপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।