ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নারীরাই আগামী নির্বাচনে আওয়ামী লীগের হাতিয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
নারীরাই আগামী নির্বাচনে আওয়ামী লীগের হাতিয়ার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নোয়াখালী: নারীরাই শেখ হাসিনার উন্নয়নের চাকাকে সচল রেখেছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারীরাই হচ্ছে আগামী নির্বাচনে আওয়ামী লীগের অন্যতম হাতিয়ার। নারীরাই আওয়ামী লীগের শক্তি।

শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় নোয়াখালীর কবিরহাটে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপির বাসভবনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

নির্বাচনে নারীদের ভোট দেয়ার গুরুত্বের কথা তুলে ধরেন তিনি।

মন্ত্রী এসময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের বর্ণনা দেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে নারীদের প্রতি আহ্বান জানান।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিনহাজ আহমেদ জাবেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মোমিন বিএসসি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলী ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।

বাংলাদেশ সময়: ০৫২০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।