ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ডিজিটাল বাংলাদেশের নেতৃত্ব দেবে ছাত্রলীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
ডিজিটাল বাংলাদেশের নেতৃত্ব দেবে ছাত্রলীগ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আজকের ছাত্রলীগ আগামীর ভবিষ্যৎ। আগামী দিনে ডিজিটাল বাংলাদেশের নেতৃত্ব দেবে ছাত্রলীগ। আর এই ডিজিটাল বাংলাদেশের আইকন সজিব ওয়াজেদ জয় বাংলাদেশকে প্রযুক্তি নির্ভর দেশে পরিণত করতে কাজ করছেন। 

শুক্রবার ( ২৭ অক্টোবর) রাত ৯টার দিকে নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

চামারী মহাবিদ্যালয় চত্বরে বিকেল থেকে শুরু হওয়া সম্মেলন শেষ হয় রাত সাড়ে ৯টায়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হোসেন।

সম্মেলনে প্রতিমন্ত্রী আরো বলেন, নেতৃত্ব সবকিছু নয়, কর্মীরা দলের প্রাণ। পদ-পদবি রাজনীতির সবকিছু নয়। সততা দিয়ে, নিষ্ঠা দিয়ে প্রমাণ দিতে হবে ছাত্রলীগ কর্মীরা কখনও আদর্শের বাইরে কোনো কাজ করে না।  

তিনি বলেন, ছাত্রলীগকে সব বিভেদ ভুলে দলের জন্য, দেশের জন্য কাজ করতে হবে। আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশিদুল ইসলাম,  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহিম ইসলাম প্রমুখ।  

সম্মেলনে নাজমুল ইসলামকে সভাপতি ও ইব্রাহিম খলিলকে সাধারণ সম্পাদক করে আগামী ১৫ দিনের মধ্যে চামারী ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।
 
বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।