ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

পদ হারানোর পর মামলায় আসামি ছাত্রলীগ নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
পদ হারানোর পর মামলায় আসামি ছাত্রলীগ নেতা

সিলেট: পদ হারানোর পর এবার জালিয়াতি মামলায় আসামি হলেন সিলেট জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী। তার বিরুদ্ধে ২০ লাখ টাকা জালিয়াতির অভিযোগ আনা হয়েছে। এরমধ্যে ৫ লাখ টাকার একটি চেকের বিপরীতে আদালতে মামলা (নং-১৪২৭/১৭) দায়ের করা হয়েছে। এছাড়া আরো ৩টি চেকে ১৫ লাখ টাকার চেক জালিয়াতির ঘটনায় নোটিশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে মামলাটি দায়ের করেন নগরী টিলাগড় এলাকার বাসিন্দা রুহুল আমিন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট প্রবাল চৌধুরী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, রায়হান চৌধুরী তার মক্কেলকে ২০ লাখ টাকা পরিশোধের জন্য ৫ লাখ টাকার ৪টি চেকে প্রদান করেন।

এরমধ্যে একটি চেকের বিপরীতে মামলা করা হয়েছে। অন্য ৩টি চেকের বিপরীতে উকিল নোটিশ পাঠানো হয়েছে, সেগুলোরও মামলা হবে।

ছাত্রলীগ কর্মী ওমর আলী মিয়াদ হত্যাকাণ্ডের ঘটনায় ১৬ অক্টোবর রায়হান চৌধুরীসহ ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহতের পিতা আকুল মিয়া। এ ঘটনার পর ছাত্রলীগের জেলা কমিটি বাতিল করা হয়। ফলে পদ হারানোর পরই ভুক্তভোগী রুহুল আমিন এ মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।