ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘নান্দাইলে ৫শ' কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৭
‘নান্দাইলে ৫শ' কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে’ মোয়াজ্জেমপুর ইউপি ফরিদখালী সড়ক থেকে পাঁচরুখী বাজার সড়ক উন্নয়নের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন

ময়মনসিংহ: আওয়ামী লীগ সরকারের সময়ে নান্দাইলে ৫’শ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে বলে জানিয়েছেন, ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে স্থানীয় ২ নম্বর মোয়াজ্জেমপুর ইউনিয়নে মোয়াজ্জেমপুর ইউপি ফরিদখালী সড়ক থেকে পাঁচরুখী বাজার সড়ক উন্নয়নের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

উন্নয়নের বর্ণনা দিয়ে সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন বলেন, এক সময় যেসব এলাকা ছিলো কাঁচা সড়কের যন্ত্রণা, এখন সেখানেও পাঁকা রাস্তা হয়েছে।

গত সাড়ে ৩ বছরে উপজেলায় ৫০ কিলোমিটার কাঁচা সড়ক পাকা হয়েছে। কমপক্ষে ৫০ কিলোমিটার রাস্তা সংস্কার হয়েছে। উপজেলায় ১৫টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার একাডেমিক ভবন নির্মাণ হয়েছে। নতুন ভবন পেয়েছে ৪০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়। হয়েছে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন।  

২৩টি গ্রামীণ সেতু, তিনটি বড় সেতুসহ কোটি টাকা ব্যয়ে সিডস্টোর বাজারের উন্নয়ন, ৫০১ কিলোমিটার নতুন লাইন নির্মাণের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ সুবিধা ছাড়াও প্রায় ৫’শ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নান্দাইলের উন্নয়নের বিষয়ে আন্তরিক। নেত্রীর সহায়তায় নান্দাইলে রেকর্ড উন্নয়ন হয়েছে। নান্দাইল পৌরসভা তৃতীয় শ্রেণী থেকে দ্বিতীয় শ্রেণীতে উন্নীত হয়েছে।  

স্থানীয় সরকার মন্ত্রী নান্দাইলের উন্নয়নে আরও ৪’শ কোটি টাকার বিশেষ প্রকল্প বরাদ্দ দেয়ার ঘোষণা দিয়েছেন উল্লেখ করে এমপি তুহিন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেই এসব প্রকল্প বাস্তবায়িত হবে।  

উন্নয়নের চলমান ধারাবাহিকতাকে ধরে রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকাকেই বিজয়ী করার আহ্বান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন- নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভুঁঞাসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রকৌশলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৭ 
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।