ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

খানসামায় ইউনিয়ন যুবলীগের কার্যক্রম স্থগিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৭
খানসামায় ইউনিয়ন যুবলীগের কার্যক্রম স্থগিত বর্ধিত সভা, ছবি: বাংলানিউজ

দিনাজপুর: সভাপতির নিজ কার্যালয় থেকে ফেনসিডিল উদ্ধার হওয়ায় দিনাজপুরের খানসামার ভাবকি ইউনিয়ন যুবলীগের সব কার্যক্রম ছয় মাসের জন্য স্থগিত করা হয়েছে।

রোববার (৮ অক্টোবর) বিকেলে উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আবুল কালাম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, চলতি বছরের ১৪ সেপ্টেম্বর ভাবকি ইউনিয়ন যুবলীগের সভাপতি সবুজের নিজ কার্যালয় থেকে তার বাবা আলহাজ বছির উদ্দিন ও এলাকাবাসীর সহায়তায় পুলিশ ১৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

পরে পুলিশ বাদী হয়ে রফিকুল ইসলাম সবুজের নামে একটি মামলা দায়ের করে। পরে দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সবুজ আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ঘটনায় প্রেক্ষিতে শনিবার (৭ অক্টোবর) কাচিনিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ভাবকি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় এ সাংগঠনিক সিন্ধান্ত অনুযায়ী আগামী ছয় মাস ভাবকি ইউনিয়ন যুবলীগের সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ্ আব্দুর জব্বার, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, সাংগঠনিক সম্পাদক ও ভাবকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজিজুর ইসলাম শাহ্, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সামসুর রহমান পারভেজ, খানসামা উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, আঙ্গারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ধীমান চন্দ্র দাস, যুবলীগ নেতা প্রভাষক হাজ্জাজ-আল-হাদী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।