ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

পথে পথে নেতাকর্মীদের ঢল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
পথে পথে নেতাকর্মীদের ঢল পথে পথে নেতাকর্মীদের ঢল, ছবি: কাশেম হারুন

ঢাকা: জাতিসংঘের সাধারণ অধিবেশনে অংশগ্রহণ শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে সংবর্ধনার মাধ্যমে বরণ করতে রাজধানীর রাস্তায় দেখা গেছে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঢল।

মহাখালী, প্রধানমন্ত্রী কার্যালয়ের সামনে থেকে বিজয় সরণি ও ‍এর আশপাশের সড়কের পাশে আওয়ামী লীগ নেতাকর্মীরা শেখ হাসিনাকে সংবর্ধনা দেওয়া জন্য প্রস্তুত। বিমানবন্দর থেকে এ পথেই ফিরবেন তিনি।

পথে পথে নেতাকর্মীদের ঢল, ছবি: কাশেম হারুনশনিবার (০৭ অক্টোবর) সকাল থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে সংসদ ভবন, বিজয় সরণি, প্রধানমন্ত্রী কার্যালয়ের সামনে মহাখলি পর্যন্ত রাস্তার ধারে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আসা আওয়ামী লীগের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড ও জাতীয় পতাকা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তারা স্লোগানও দিচ্ছেন। পথে পথে নেতাকর্মীদের ঢল, ছবি: কাশেম হারুননেতাকর্মীরা তাদের প্রাণের নেত্রীকে অভিবাদন জানাতে যে শুধু আওয়ামী লীগের নেতারাই দূর-দুরান্ত থেকে ছুটে এসেছেন তা নয়। সাধারণ জনগণের উপস্থিতিও ছিলো বেশ চোখে পড়ার মতো।

গরম ও রোদের মধ্যে সকাল থেকে রাস্তার দু'পাশে দাঁড়িয়ে থাকতে তাদের কষ্টের চেয়ে প্রিয় নেত্রীকে অভ্যর্থনা জানানোটাই যেন গুরুত্বপূর্ণ বেশি। তাছাড়া এটা ধৈর্যের পরীক্ষা নয় ভালোবাসার অভিব্যক্তি। ঠিক এমন অভিমতই ছিলো প্রধানমন্ত্রীর জন্য রাস্তার দু'পাশে অপেক্ষারত নেতাকর্মীদের।

পথে পথে নেতাকর্মীদের ঢল, ছবি: কাশেম হারুনডেমরা থেকে আগত ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান বাংলানিউজকে জানান, ‌'রাস্তায় শুধু জনসাধারণের উপস্থিত।   আর প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে এটাই প্রমাণিত হয় যে, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ফের ক্ষমতায় আসবে। আর দেশের জন্য যে কাজ করবে। এটাই স্বাভাবিক। 'পথে পথে নেতাকর্মীদের ঢল, ছবি: কাশেম হারুনএর আগে সকাল ৮টা থেকে রাজধানীর রাজপথের দু'পাশজুড়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড ও জাতীয় পতাকা নিয়ে রাস্তায় জমায়েত হওয়া শুরু করেন।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭/আপডেট: ১১২৭
এসকে/এমএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।