ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় ছাত্রলীগের কর্মী চপল মাহমুদকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিসহ ছয় জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে মামলার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার (৪ অক্টোবর) রাতে আহতের বাবা আব্দুল আজিজ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

পাশাপাশি প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। এ ঘটনায় দায়ের করা মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে যোগ করেন ওসি মিজানুর রহমান।
 
থানায়ের দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, ছাত্রলীগের কর্মী চপল মাহমুদ ধুনট পৌর এলাকার পূর্বভরনশাহী গ্রামের আব্দুল আজিজের ছেলে। স্থানীয় এক ছাত্রীকে উত্ত্যক্ত করতো ধুনট উপজেলা সদরের আব্দুল মান্নানের ছেলে দল থেকে সদ্য বহিষ্কার হওয়া পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক সেলিম রেজা। এ ঘটনার প্রতিবাদ করেন চপল মাহমুদ। এতে ক্ষুদ্ধ হয়ে ওঠেন এই স্বেচ্ছাসেবক লীগ নেতা।

এরই জের ধরে গত ১ অক্টোবর শহরের জিরো পয়েন্ট এলাকায় চপল মাহমুদকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে সেলিম রেজা ও তার লোকজন। আহত চপল মাহমুদ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।