ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

ইউপি চেয়ারম্যানের সঙ্গে যুবলীগ নেতার অশোভন আচরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৭
ইউপি চেয়ারম্যানের সঙ্গে যুবলীগ নেতার অশোভন আচরণ ইউপি চেয়ারম্যানের সঙ্গে যুবলীগ নেতার অশোভন আচরণে ক্ষুব্ধ জনতা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিনের সঙ্গে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহসান উল্লাহ হিরন অশোভন আচরণ করায় বিক্ষোভ-সমাবেশ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কমলনগর উপজেলা সদর হাজিরহাট বাজারে ইউপি কার্যালয়ের সামনে মিছিলটি শুরু হয়ে বাজার প্রদক্ষিণ করে। এতে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী, ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

পরে তারা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন, জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা গিয়াস উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. রায়হান, হাজিরহাট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও ইউপি সদস্য আপেল মাহমুদ, ইউপিসদস্য মো. সেলিম, ইউপি   সদস্য মো. হারুন ও উপজেলা যুবলীগের সদস্য আমির হোসেন শিপন প্রমুখ।  

এ সময় বক্তরা বলেন, যুবলীগ নেতা হিরন একজন জনপ্রতিনিধির সঙ্গে এমন অশোভন আচরণ করতে পারেন না। এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

 ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা হিরন সদস্য প্রার্থী হন। ওই নির্বাচনে তাকে ভোট না দেওয়ায় এবং ভোটে হেরে যাওয়ায় পর থেকে তিনি ক্ষিপ্ত হন।  

বধুবার (২৭ সেপ্টেম্বর) রাতে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আলমামুন পূজা মণ্ডপ পরিদর্শনে যান। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হিরন অশোভন আচরণ করেন।
 
উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহসান উল্লাহ হিরন বলেন, পূজামণ্ডপ পরিদর্শনের সময় চেয়ারে বসা নিয়ে ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন কমলনগর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ফজলুল হক সবুজকে ধাক্কা দেন।  এ ঘটনাকে কেন্দ্র করে তার সাথে কথা কাটাকাটি হয়েছে। অশোভন আচরণের বিষয়টি সত্য নয়।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।