ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

বরিশালে ২৪ দিন ধরে নিখোঁজ ছাত্রলীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মে ২, ২০১৭
বরিশালে ২৪ দিন ধরে নিখোঁজ ছাত্রলীগ নেতা জনি জোমাদ্দার

বরিশাল: ২৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন বরিশাল জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক জনি জোমাদ্দার।

গত ৯ এপ্রিল থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় রোববার (৩০ এপ্রিল) কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (নং ২১৩৭) করেন নিখোঁজ ছাত্রলীগ নেতার স্ত্রী মো. লাবনী বেগম।

লিখিত অভিযোগের পর বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করলেও এখন পর্যন্ত নিখোঁজ জনির কোনো খোঁজ পাওয়া যায়নি।

ডায়েরি সূত্রে জানা গেছে, গত মাসের ৯ এপ্রিল বেলা ১১টার দিকে শহরের বান্দ রোড কোস্টাল বরফ কল এলাকার নিজ বাসা থেকে একই ওয়ার্ডের কেডিসি বালুর মাঠ এলাকায় মায়ের বাসার উদ্দেশে বের হন জনি। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজের পর স্বজনরা বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে তিন সপ্তাহ পর থানায় ডায়েরি করেন।

ডায়েরিতে জনির বরিশাল কোস্টাল বরফ কল এলাকায় একটি ফাস্টফুড (কায়েদ ফাস্টফুড অ্যান্ড কফি হাউজ) এর দোকান রয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

জনির স্ত্রী লাবনী জানান, বাসা থেকে বের হওয়ার সময় জনির পরনে শার্ট ও প্যান্ট ছিল। তার উচ্চতা পাঁচ ফুট পাঁচ ইঞ্চি ও গায়ের রং শ্যামলা।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, নিখোঁজ জনি জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক। জনির নিখোঁজ হওয়ার বিষয়টি জানতে পেরে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। পুলিশ বিষয়টি তদন্ত করেছে, এছাড়া তাদের পক্ষ থেকেও জনির বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

সাধারণ ডায়েরির বিষয়ে তদন্তকারী কর্মকর্তা সমীরন মণ্ডল জানান, থানায় নিখোঁজের বিষয়ে ডায়েরি করেছেন তার স্ত্রী। যার তদন্ত চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ০২, ২০১৭
এমএস/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।