ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

সংবিধান অনুসারেই আগামী নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৭
সংবিধান অনুসারেই আগামী নির্বাচন

গাজীপুর: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সংবিধান অনুসারেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই থাকবেন নির্বাচনকালীন তিন মাসের প্রধানমন্ত্রী।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরের টঙ্গীতে নবনির্মিত ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, শুধু উন্নয়ন দিয়ে নির্বাচন হয় না।

ভালো আচরণ দিয়ে ভোটারদের মন জয় করতে হবে।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী টঙ্গীতে নতুন নির্মিত ৮তলা বিশিষ্ট ২৫০ শয্যা হাসপাতাল শহীদ আহসান উল্লাহ মাস্টারের নামে নামকরণের ঘোষণা দেন।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব মো. সিরাজুল ইসলাম খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল ও অ্যাডভোকেট আজমত উল্লাহ খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৭
আরএস/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।