ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ৩, ২০১৭
স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করা হবে

চাঁদপুর: যেখানে মাদক, বাল্যবিবাহ এবং স্বাধীনতা বিরোধীদের কোনো ধরনের প্রচেষ্টা দেখবো আমরা প্রতিহত করবো এবং এর মধ্য দিয়েই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ড. দীপু মনি।

শুক্রবার (০৩ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর শহরের পুরান বাজার ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা প্রতিদিন ছোট-ছোট করে একটি ভালো কাজ করে দেশটাকে সুন্দর, সুখী ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত দেশে পরিণত করতে যে চেষ্টা অব্যাহত রেখেছেন, সেই প্রচেষ্টায় কলেজের অধ্যয়নরত শিক্ষার্থীদেরও ভূমিকা থাকবে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে কলেজটির অধ্যক্ষ রতন কুমার মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, শিক্ষক পরিষদের সম্পাদক শামছুল আলম পাটওয়ারী, ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক মো. শোয়ায়েব।

এতে সঞ্চালনায় ছিলেন- কলেজের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম ও হিসাব বিজ্ঞান বিষয়ের প্রভাষক মো. হাবিবুর রহমান পাটওয়ারী।

শেষে ক্রীড়া প্রতিযোগিতার ১২ ইভেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ডা. দীপুমনিসহ উপস্থিত অতিথিরা।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৭
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।