ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে নগর ভবনে ঢাকা দক্ষিণ সি‌টি ক‌রপোরেশনের কাউ‌ন্সিলরদের সঙ্গে মত‌বি‌নিময় সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখেন ওবায়দুল কাদের

ঢাকা: শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে বলে হুঁ‌শিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তি‌নি বলেন, লিটনকে কারা হত্যা করেছে তা ইতোমধ্যে দেশের মানুষ বুঝে গেছে। তাই ষড়যন্ত্র করে কেউ পার পাবে না।

মঙ্গলবার (০৩ জানুয়া‌রি) দুপুরে নগর ভবনে ঢাকা দক্ষিণ সি‌টি ক‌রপোরেশনের (ডিএস‌সি‌সি) কাউ‌ন্সিলরদের সঙ্গে মত‌বি‌নিময় সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, লিটনকে মেরে ‘ব্লেইম গেম’ হচ্ছে।

আজ গাইবান্ধার সুন্দরগ‌ঞ্জের মানুষ বুঝে গেছে কারা লিটনের হত্যাকারী। ষড়যন্ত্র চলছে, আওয়ামী লীগকে আর জনগণের ভো‌টে পরা‌জিত করা যাবে না। তাই ষড়যন্ত্রকারীরা চক্রান্তের চোরাবা‌লিতে ভেসে যাবে। আ‌মি প‌রিষ্কার করে বলে দিতে চাই শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে।

আগা‌মি ১০ জানুয়া‌রি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে স্মরণকালের সেরা জনসভা হবে। ওই দিন লোকে লোকারণ্য হয়ে যাবে। ঢাকা শহর জনসমুদ্রে প‌রিণত হবে, যোগ করেন আওয়ামী লীগের এই নেতা।

‌কাউ‌ন্সিলরসহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাড়া মহল্লায় মু‌ক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী লোকদের বু‌ঝিয়ে সমাবেশে আনার আহ্বান জানান ওবায়দ‍ুল কাদের।

তিনি বলেন, জনসভায় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন। নতুন বছরে সাম্প্রদা‌য়িক উগ্রবাদ মোকাবেলার চ্যালেঞ্জ সম্প‌র্কে আমাদের দিক নির্দেশনা দেবেন। একই সঙ্গে আগা‌মী নির্বাচনে আমাদের করণীয় ও গত দুই বছরে সরকারের কার্যক্রম তুলে ধরবেন প্রধানমন্ত্রী।

ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকনের সভাপ‌তিত্বে মত‌বি‌নিময় সভায় উপ‌স্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হা‌নিফ, সাংগঠ‌নিক সম্পাদক আ ফ ম বাহাউ‌দ্দিন না‌ছিম, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠ‌নিক সম্পাদক এনামুল হক শামীম, নওফেল চৌধুরী প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জানুয়া‌রি ০৩, ২০১৭/আপডেট: ১৫১৪ ঘণ্টা
এসএম/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।