ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

রাজশাহীতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
রাজশাহীতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজাশাহী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে (আইএইচটি) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

রাজাশাহী: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজাশাহী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে (আইএইচটি) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে শেখ তারেখ (২০) নামে এক ছাত্রলীগ কর্মীর পরিচয় জানা গেছে। তাৎক্ষণিকভাবে বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে জানান, আইএইচটি ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান ও সহ-সভাপতি ফয়সাল গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংর্ঘষ শুরু হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করা হয়েছে।

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আটক ব্যক্তিদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, জানান আমান উল্লাহ।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa