ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

বিএনপির বক্তব্য উদভ্রান্তের প্রলাপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
বিএনপির বক্তব্য উদভ্রান্তের প্রলাপ অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ/ছবি-শাকিল

নারায়ণগঞ্জ সি‌টি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে বিএন‌পির বক্তব্যকে পরা‌জিত প্রা‌র্থীর উদভ্রান্তের প্রলাপ বলে মন্তব্য করেছেন অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

ঢাকা: নারায়ণগঞ্জ সি‌টি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে বিএন‌পির বক্তব্যকে পরা‌জিত প্রা‌র্থীর উদভ্রান্তের প্রলাপ বলে মন্তব্য করেছেন অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর শিল্পকলা একাডেমিতে‌ অায়োজিত অালোচনা সভায় তি‌নি এ মন্তব্য করেন।

অাওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অাব্দুর রাজ্জাকের ৫ম মৃত্যুবা‌র্ষিকী উপলক্ষে অালোচনা সভার অায়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

হাছান মাহমুদ ‌বলেন, নির্বাচন শুরু হওয়ার পর বিএন‌পি বললো সুন্দর ও সুষ্ঠু হচ্ছে। দুপুরে বললো নির্বাচন সুষ্ঠু হচ্ছে। বিকেলে সংবাদ সম্মেলন করে বললো ফলাফল দেখে বুঝবো। আর ফলাফলের পর বিএন‌পি প্রার্থী সাখাওয়াত ও বিএন‌পির বক্তব্য, নির্বাচনে সূক্ষ্ম কারচু‌পি হয়েছে। তাই বিএন‌পির রাতের এ বক্তব্য পরাজিত প্রার্থীর উদভ্রান্তের প্রলাপ।

পুরো বাংলাদেশ দেখেছে ভোটাররা এমন সুন্দর প‌রিবেশের মধ্যে ভোট দিয়েছে, এমন সুন্দর নির্বাচন হ‌ওয়ার পর বিএন‌পির বক্তব্য উদভ্রান্তের প্রলাপ ছাড়া কিছু নয়।

‌বিএন‌পি চেয়েছিলো নির্বাচনে শেষ পর্যন্ত থেকে একটা ঝামেলা তৈরি করতে এমন মন্তব্য করে তি‌নি বলেন, তারা শেষ পর্যন্ত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেয়ে‌ছিলো। কিন্তু অাওয়ামী লীগের নেতাকর্মীরা ও জনগণ সে সুযোগ দেয়‌নি।

প্রলাপ না বকে বাস্তবতাকে অনুধাবন করার জন্য বিএন‌পিকে অনুরোধ জা‌নিয়ে তি‌নি বলেন, অাপনারা ‌যে পেট্রোল বোমার রাজনীতিতে লিপ্ত হয়ে‌ছিলেন সেজন্য জনগণ অাপনাদেরকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে উপযুক্ত জবাব দিয়েছে, ভ‌বিষ্যতেও জনগণ এর জবাব দেবে।  

রাজনৈ‌তিকভাবে ব্যর্থ হয়ে ‌বঙ্গবন্ধুর মতো শেখ হা‌সিনাকেও দৃশ্যপট থেকে স‌রিয়ে‌ দিতে একটি শ‌ক্তি ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, শেখ হা‌সিনার বিমানে ত্রু‌টি যেমন মনুষ্য সৃ‌ষ্টি, তেম‌নি বৃহস্পতিবার শেখ হা‌সিনার সভায় প্রবেশে‌র সময় অস্ত্র নিয়ে একজনকে গ্রেফতার একই সূত্রে গাঁথা।

তাই এসব ষড়যন্ত্রকারীদের মূল উৎপাটন করতে অাইন-শৃঙ্খলা বা‌হিনীর প্র‌তি অাহ্বান জানান তি‌নি।

এ সময় অারো উপ‌স্থিত ছিলেন সাংস্কৃ‌তিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ঈমাম, ঢাকা মহানগর অাওয়ামী লীগ দ‌ক্ষিণের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, সাংগঠ‌নিক সম্পাদক হেদায়েত হোসেন স্বপন, অায়োজক সংগঠনের সাধারণ সম্পাদ অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa