ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগের যৌথসভা ২৯ ও ৩১ ডিসেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আ’লীগের যৌথসভা ২৯ ও ৩১ ডিসেম্বর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সফল করতে আগামী ২৯ ও ৩১ ডিসেম্বর আওয়ামী লীগের যৌথসভা অনুষ্ঠিত হবে। 

ঢাক‍া: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সফল করতে আগামী ২৯ ও ৩১ ডিসেম্বর আওয়ামী লীগের যৌথসভা অনুষ্ঠিত হবে।  

বুধবার (২১ ডিসেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ যৌথসভা অনুষ্ঠিত হবে। এতে আওয়‍ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ ঢাকার পার্শবর্তী জেলা ও উপজেলাসমূহের সভাপতি, সাধারণ সম্পাদক, আ’লীগ দলীয় জাতীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়ররা উপস্থিত থাকবেন।

এছাড়াও, শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় একই স্থানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং প্রতিটি থানা ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক এবং মহানগরের অন্তর্গত দলীয় জাতীয় সংসদ সদস্যদের সঙ্গেও এক যৌথসভা করবেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে যৌথসভায় যথাসময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
‌এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।