ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

‘নাসিক নির্বাচন ফ্রি অ্যান্ড ফেয়ার হলে আ’লীগ জিতবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
‘নাসিক নির্বাচন ফ্রি অ্যান্ড ফেয়ার হলে আ’লীগ জিতবে’ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন ‘ফ্রি অ্যান্ড ফেয়ার’ (অবাধ ও নিরেপেক্ষ) হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন ‘ফ্রি অ্যান্ড ফেয়ার’ (অবাধ ও নিরেপেক্ষ) হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে সচিবালয় এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনের (ইসি) যে দায়িত্ব এবং কর্তব্য তা স্বাধীন ও কৃতিত্বপূর্ণ হোক তা আমরা চাই। ‍ এ ব্যাপারে দলীয় সভানেত্রীর সুস্পষ্ট নির্দেশ রয়েছে। যেকোনো অবস্থায় ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচন হোক। আমাদের দল আওয়ামী লীগ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোনো প্রকার হস্তক্ষেপ থাকবে না নির্বাচনে।

তিনি আরও বলেন, দলে সাধারণ সম্পাদক হিসেবে আমরা চাই নারায়ণগঞ্জের মানুষ তাদের পছন্দের প্রার্থীকে মেয়র হিসেবে বেছে নিবেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আএম/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa