ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

আওয়ামী আইন ছাত্র পরিষদ সেন্ট্রাল ল’ কলেজ শাখার কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
আওয়ামী আইন ছাত্র পরিষদ সেন্ট্রাল ল’ কলেজ শাখার কমিটি

বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের সেন্ট্রাল ল’ কলেজের বিজয়নগর শাখার নতুন কমিটি ঘোষিত হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের পঞ্চম দ্বি-বার্ষিক সম্মেলন-২০১৬ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা: বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের সেন্ট্রাল ল’ কলেজের বিজয়নগর শাখার নতুন কমিটি ঘোষিত হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের পঞ্চম দ্বি-বার্ষিক সম্মেলন-২০১৬ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের সদ্য বিদায়ী কেন্দ্রীয় কমিটির সভাপতি বিপ্লব হাসান পলাশ ও সাধারণ সম্পাদক এস এম শাহীন আলমের অনুমোদনে সেন্ট্রাল ল’ কলেজের কমিটি গঠিত হয়।

কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, জুলহাস উদ্দিন আহমেদ, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক সোহাগ খান, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল এহতেশাম ও সাংগঠনিক হিসেবে  নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন ও ফারুখ আবেদিন।
 
বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
আরএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa